ভিডিও

র‌্যাব সদস্যকে কুপিয়ে মাদককারবারীকে ছিনতাই 

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নরসিংদীতে মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাব’র এক সদস্যকে কুপিয়ে জখম করে ইউনুস আলী (৪০) নামের এক আসামিকে ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে। নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। আহত ওই র‌্যাব সদস্যের নাম ইমরান হোসেন (৩৫)।

স্থানীয় থানা পুলিশ সূত্র বলছে, ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ ও নরসিংদীর র‌্যাব-১১ এর একটি যৌথ দল মাদকবিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় যায়। অভিযানে স্থানীয় মাদককারবারী ইউনুস আলীকে আটক করা হয়। তাকে নিয়ে আসার সময় তার আত্মীয়-স্বজনরা র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায়। একপর্যায়ে তাকে র‌্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়। র‌্যাব সদস্য (কনস্টেবল) ইমরান হোসেন হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে মাথায় ও হাতে আঘাতপ্রাপ্ত হন। তাকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, র‌্যাব’র মাদকবিরোধী অভিযানে আসামি ধরে নিয়ে আসার সময় তাদের ওপর হামলা হয়েছে। এতে তিন র‌্যাব সদস্য আহত হয়েছেন। ইতোমধ্যে র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS